Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোরআনের আলো পৌঁছে দিতে হবে প্রতিটি ঘরে জাতীয় কোরআন প্রতিযোগিতায় নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ৮:০০ পিএম

দেশের প্রতিটি ঘরে শুদ্ধভাবে কোরআনের আলো পৌঁছে দিতে হবে। কোরআনের আলো পৌঁছে দেয়ার মাধ্যমেই সমাজে আলোকিত মানুষ তৈরি হবে। আলোকিত মানুষ তৈরির লক্ষ্যে হুফফাযুল কুরআন কাজ করে যাচ্ছে। আজ রোববার রাজধানীর লালবাগ শাহী জামে মসজিদে বৃহত্তর হাফেজে কুরআনদের সংগঠন হুফফাযুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে ২৭ তম জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নেতৃবৃন্দ এসব কথা বলেছেন। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আন্তর্জাতিক কারী আব্দুল হক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জামিয়া ইসলামিয়া পটিয়ার মহাপরিচালক মাওলানা ওবায়দুল্লাহ হামজা।
আরো উপস্থিত ছিলেন, লালবাগ জামিয়ার প্রিন্সিপাল ও শাইখুল হাদিস আল্লামা মুহিবুল্লাহ,সিনিয়র সহ-সভাপতি কারী বজলুল হক, সহ-সভাপতি কারী হাবিবুল্লাহ বেলালী,সহ-সভাপতি মাওলানা সাখাওয়াত উল্লাহ, সহ-সভাপতি ও জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মাওলানা মিজানুর রহমান, হাফেজ আব্দুল গাফফার, যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি মিনহাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজম খান, যুগ্ম অর্থ সম্পাদক হাফেজ এজাজ উদ্দিন, হাফেজ জামিল উদ্দিন, হাফেজ তৌফিক আজিজ, হাফেজ আশরাফ হোসেন। সারাদেশ থেকে প্রতিযোগিতাদয় উত্তীর্ণ হয়ে আসা ৬০ জন শিক্ষার্থীকে নগদ অর্থ ও সম্মাননা ক্রেস্ট তাদের হাতে তুলে দেয়া হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ