Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জামায়াতের ৬ নারীসহ আটক ২২

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

বগুড়ায় জামায়াতের ৬ নারী সদস্যসহ ২২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার বিকাল ৫টায় বগুড়া শহরের কাটনারপাড়া আলোরমেলা স্কুলের পাশের সুলতানের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। অপর দিকে নন্দীগ্রামে নির্বাচনী বৈঠক কালে বগুড়া ডি বি পুলিশ ১৬ নেতা কর্মীকে ৫টি মটর সাইকেলসহ গ্রেফতার করেছে। গতকাল শুক্রবার সকালে বিজরুলের সাবেক ইউপি চেয়ারম্যন আনোয়ার হোসেনের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। আটক নারী সদস্যরা হলো জোবাইদা বেগম, রমেনা বেগম, কুলসুম বেগম, রুমা বেগম, হেলেনা বেগম, খোদেজা বেগম। বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। ওই বাড়িতে তারা একত্র হয়ে নাশকতার জন্য বৈঠক করছিল। তাদের বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলা দেয়া হবে।
বগুড়া ডিবি পুলিশের ওসি নুরে আলম ছিদ্দিকী জানায়, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে বৈঠক চলাকালীন তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থেকে ৫টি মটরসাইকেল ও জিহাদী বই উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ