Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে অস্ত্রসহ শিবির নেতা আটক

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ৭:১৫ পিএম

সিলেটের ওসমানীনগর উপজেলা ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক সুলতান আহমদকে (২৩) অস্ত্রসহ আটক করেছে পুলিশ। সে উপজেলার দয়ামীর ইউনিয়নের ইছামতি গ্রামের ওমর আলীর ছেলে। রবিবার ভোর সাড়ে ৪টার দিকে তার বাড়িতে অভিযান চালিয়ে একটি ভারতীয় রিভলবার ও দু’টি লম্বা রামদাসহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে আইনের পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করেছে। মামলা নং-৯।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোরে ওসমানীনগর থানার ওসি আলী মাহমুদ ও ওসি (তদন্ত) এসএম মাঈনুদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ আটক শিবির নেতার বাড়িতে অভিযান চালায়। এসময় শিবির নেতার ঘরে থাকা একটি রিভলবার ও লম্বা দু’টি রামদা উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।
ওসমানীনগর থানার ওসি আলী মাহমুদ সত্যতা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে অস্ত্র আইনের পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করেছে এবং সেই মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ