Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লিবারেশন আর্মির সদস্যসহ আটক-২ : অস্ত্র উদ্ধার

রাঙামাটি থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

রাঙামাটির নানিয়ারচর উপজেলা থেকে লিবারেশন আর্মির (মিয়ানমার) এক সদস্যসহ দু’জনকে আটক করেছে যৌথবাহিনী। গত শুক্রবার দিনগত রাতে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি, থ্রি নট থ্রি এবং এসএমজি (চায়না) পিস্তলের ৪২ রাউন্ড বুলেট উদ্ধার করা হয়। আটককৃতরা হলো- লিবারেশন আর্মির সদস্য মংখাইন মারমা (২৮) এবং নানিয়ারচর উপজেলার অস্ত্র ব্যবসায়ী ছিদ্দিক মিয়া (৫৫)।
পুলিশের পুলিশ- উপজেলার দুর্গম জায়গা বগাছড়ি এলাকায় লিবারেশন আর্মির সদস্য মংখাইন অস্ত্র বিক্রির উদ্দেশ্য স্থানীয় অস্ত্র ব্যবসায়ী ছিদ্দিকের কাছে আসে গোপন সংবাদে এমন তথ্য পাওয়ার সাথে সাথে যৌথবাহিনী ওই এলাকায় অভিযানে নেমে মংখাইন এবং ছিদ্দিককে আটক করতে সক্ষম হয়। এ সময় তাদের কাছ থেকে একটি অস্ত্রসহ ৪২ রাউন্ড বুলেট উদ্ধার করা হয়। ঘটনা বিষয়ে নানিয়ারচর থানার ওসি আব্দুল লতিফ জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে এবং ঘটনাস্থলে যৌথবাহিনী অভিযান চালাচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ