Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপি-জামায়াতের ২ নেতাসহ আটক ২৩

মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ১:১৭ পিএম

মেহেরপুরের গাংনীতে পুলিশের অভিযানে বিএনপি-জামায়াতের দুই নেতাসহ ২৩ জন কর্মীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন-কাজীপুর ইউনিয়ন বিএনপির অন্যতম নেতা সারোয়ার হোসেন (৪৫),কাজীপুর ওয়ার্ড জামায়াতের আমিন খবির উদ্দীন (৫৬)।
এছাড়াও বিভিন্ন গ্রামের বিএনপি-জামায়াতের কর্মীরা হলেন-আক্তার হোসেন (৪৬),আহসানুল হক আমিনুল (৩১),মিন্টু মিয়া (২৬),সের আলী (৫৩),নজরুল ইসলাম (৫০), রায়হান কবির (২৫), রাশেদুজ্জামান রনি (২৮), জাফর ইকবাল তরনি (৩৫),মইজ উদ্দীন (৪৫),আব্দুল মজিদ (৫৫),সোনাহার আলী (৪৬),ইলিয়াস হোসেন (৪৭),আব্দুল খালেক (৩৮),বাবুল হোসেন (৪৬), রেজাউল হক (৫৬),শফিকুল ইসলাম (৪৬),রফিকুল ইসলাম (৪৫),জাকারিয়া হোসেন (৪৬),জুলফিকার আলী জাদু (৪০),আব্দুল হামিদ (৪২),আরিফুল ইসলাম (২৫) ও মোশাররফ হোসেন (৩৫)।
মঙ্গলবার দিবাগত রাতে গাংনী থানা পুলিশের কয়েকটিদল গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের পাকুড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে।
গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার (পিপিএম)-এর নেতৃত্বে পুলিশের কয়েকটিদল ২৩জন আটক করেন। এ সময় তাদের কাছ থেকে ১৩টি হাত বোমা ও ৬০টি চকলেট বোমা উদ্ধার করা হয়।
গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার (পিপিএম) জানান, নাশকতার লক্ষ্যে রাতে বিএনপি-জামায়াতের এসব নেতা-কর্মী পাকুড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে জড়ো হয়েছিল। খবর পেয়ে পুলিশের কয়েকটিদল নিয়ে ওই স্থানে অভিযান চালানো হয়। অভিযানে বোমাসহ তাদের আটক করা হয়। এ ঘটনায় আটককৃতদের নামে বিস্ফোরকদ্রব্য আইনে মামলা করা দিয়ে আজ বুধবার সকাল ১০টার দিকে আদালতে মেহেরপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ