Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নতুন দায়িত্ব নিতে ইতালিতে কাকা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

নতুন দায়িত্ব নিতে ইতালী ফিরেছেন ব্রাজিল ও এসি মিলানের সাবেক তারকা ফুটবলার কাকা। সিরি-এ লিগে নিজের সাবেক ক্লাব এসি মিলানের ব্যাক রুম স্টাফ হিসেবে দায়িত্ব নেয়ার কথা রয়েছে তার।
এ জন্য ক্লাবের পরিচালনা পর্ষদ এবং সাবেক আইকন লিওনার্দো ও পাওলো মালদিনির সঙ্গে বৈঠক করার কথা রয়েছে ২০০৭ সালের ব্যালন ডিঅঁর খেতাব জয়ী ব্রাজিলের বিশ্বকাপ জয়ী দলের তারকার। মিলানের সাবেক সতীর্থ গেনারো গাত্তুসো গত মৌসম থেকে সাতবারের ইউরো চ্যাম্পিয়নদের কোচের দায়িত্ব পালন করছেন।
ইতালীতে পৌঁছানোর পর কাকা সাংবাদিকদের বলেন, ‘সবসময় লিওনার্দোর সঙ্গে কথা বলি। আমরা বন্ধু। তবে মিলানে আমার যে কাজটি করতে হবে সেটি নিয়ে কখনো আলাপ হয়নি।’ ২০০৯ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার আগে দীর্ঘ ছয়টি মৌসুম মিলানের হয়ে কাটিয়েছেন কাকা। তবে ২০১৩ সালে ধারে ফের মিলানে ফিরে আসেন ব্রাজিলীয় এই সুপারস্টার। মিলানের হয়ে তিনি একটি করে চ্যাম্পিয়ন্স লিগ ও সিরি-এ লিগের শিরোপা জয় করেছেন। আজ সানসিরোতে রোমার বিপক্ষে মৌসুমের প্রথম হোম ম্যাচ খেলবে মিলান। যেখানে উপস্থিত থাকবেন ৩৬ বছর বয়সি সাবেক ফুটবলার কাকা। যদিও সুচনা ম্যাচে নেপোলির কাছে ৩-২ গোলে হেরে যায় ক্লাবটি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ