Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে ইজি- বাইক চালক হত্যা গ্রেফতার ২

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার: | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

গোপালগঞ্জে হাত-পা ও মুখ বেঁধে পানিতে ফেলে বিজয় মোল্লা (১৪) নামের চালককে হত্যা করে ছিনতাইকারীরা ইজি বাইক ছিনিয়ে নেয়। এ ঘটনায় ইজিবাইক সহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার ঘারুয়া গ্রামের হারুন শেখের ছেলে আল আমীন (১৮) ও একই উপজেলার পূর্ব সুন্দরদী গ্রামের আশরাফ মৃধার ছেলে রবিন মৃধা (১৬)। নিহত ইজিবাইক চালক বিজয় মাদারীপুর জেলার রাজৈর উপজেলার চাপিকান্দি গ্রামের মৃত খলিল মোল্লার ছেলে।
মুকসুদপুর উপজেলার সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির এস.আই আলমগীর হোসেন জানান, মঙ্গলবার রাতে ৪ ছিনতাইকারী যাত্রী সেজে মাদারীপুরের টেকেরহাট থেকে ফরিদপুরের ভাঙ্গা যাওয়ার জন্য বিজয়ের ইজিবাইক ভাড়া করে। বিজয় তার সঙ্গী হিসেবে চাচাত ভাই শাওনকে ইজিবাইকে নেয়। ইজিবাইকটি গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ডোমরাকান্দিতে পৌঁছালে ছিনতাইকারীরা বিজয়কে ইজি বাইক থেকে নামিয়ে হাত-পা ও মুখ বেঁধে সড়কের পাশের একটি খালে ফেলে দেয়। শাওন কৌঁশলে ইজিবাই থেকে নেমে যায়। পরে ছিনতাইকারীরা ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। শাওন পাশ্ববর্তী ছাগলছিড়া বাসস্ট্যান্ডে এসে বিষয়টি স্থানীয়দের খুলে বলেন। স্থানীয়রা ও টহল পুলিশ ধাওয়া করে দুই ছিনতাইকারীকে ইজিবাইক সহ আটক করে। অপর দু’ছিনতাইকারী এ সময় পালিয়ে যান। পরে ওই স্থান থেকে পুলিশ বিজয়ের লাশ উদ্ধার করে। বুধবার সকালে ময়না তদন্তের জন্য লাশ গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা পুলিশের কাছে হত্যাকান্ডের কথা স্বীকার করে এ ঘটনার বর্ননা দিয়েছেন বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ