Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে গৃহবধূকে গলাকেটে হত্যা

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ১:০৭ পিএম
রাজবাড়ীতে হাজেরা বেগম (৪৮) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।
গতকাল বৃহস্পতিবার দিনগত রাত প্রায় ১ টার দিকে সদর উপজেলার আলীপুর ইউনিয়নের বারবাকপুর গ্রামে এ ঘটনা ঘটে। হাজেরা ওই গ্রামের তমিজউদ্দিনের স্ত্রী।
 
তমিজউদ্দিন বলেন, আমার দুই ছেলে প্রবাসে থাকে। বাড়িতে আমি, আমার স্ত্রী, এক ছেলের বউ স্বপ্না ও চার বছর বয়সী নাতি থাকি। বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে আমি আলাদা ঘরে ঘুমিয়ে পড়ি এবং আমার স্ত্রী, ছেলের বউ ও নাতি আরেকটি ঘরে ঘুমায়।
রাত সাড়ে ১২টার দিকে ছেলের বউ স্বপ্না চিৎকার করে ডাক দিলে আমার ঘুম ভাঙে। এসময় আমি ওই ঘরে গিয়ে দেখি খাটের ওপর আমার স্ত্রীর গলাকাটা লাশ পড়ে আছে এবং ছেলের বউ স্বপ্নার দুই হাতে কোপের চিহ্ন রয়েছে।
 
তিনি আরও বলেন, আমার কারো সঙ্গে কোনো শত্রুতা নেই। এ ঘটনা কারা ঘটিয়েছে তা ধারণাও করতে পারছি না।
 
রাজবাড়ী সদর থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছেলের বউ স্বপ্নাকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্তপূর্বক গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ