Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৮ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

নাটোরের বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা এলাকায় পাটোয়ারী ফিলিং স্টেশনের সামনে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ৭হাজার ৯শত ৪০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে র‌্যাব । এসময় ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-৫ এ নাটোর ক্যাম্পের কমান্ডার (সিপিসি-২) মেজর শিবলী মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, নাটোরের বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা এলাকায় পাটোয়ারী ফিলিং স্টেশনের সামনে অবৈধ ভাবে ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ীদেরকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাবের কোম্পানী কমান্ডার ও এএসপি মো: আজমল হোসেন স্কোয়াড কমান্ডোর এর নেতৃত্বে গতকাল বুধবার সকাল সাড়ে ৭টার দিকে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করে ৭হাজার ৯শত ৪০পিস ইয়াবা ট্যাবলেট যার ম‚ল্য তেইশ লক্ষ বিরাশি হাজার টাকা। এছাড়া ৩টি মোবাইল ফোন ,৫টি সিম কার্ড , ১টি মোটর সাইকেল , নগদ ৬হাজার ৮শত টাকা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী নাহারুল ইসলাম, বনপাড়া হাসানুজ্জামান সাগর, মো: আকসেদ আলী আটক করে র‌্যাব। মাদক ব্যবসায়ীগণ দীর্ঘদিন যাবৎ ইয়াবা সহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ