Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নলডাঙ্গায় পিতাকে গলাটিপে হত্যা

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

নাটোরের নলডাঙ্গায় আফসার আলী (৭০) নামের এক ব্যক্তিকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে ছেলে মুরশীদ আলীর(৪০) বিরুদ্ধে। ঘটনার পর পরই ছেলে মুরশীদ আলী পলাতক রয়েছে। গতকাল শুক্রবার বেলা ১০টার দিকে উপজেলার মাধনগর ইউনিয়নের ভট্টপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।নিহত আফসার আলী একই এলাকার মৃত আজিম উদ্দিনের ছেলে।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর হোসেন খন্দকার, নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়,শুক্রবার বেলা ১০ টার দিকে আফসার আলীর সাথে জমিজমা নিয়ে তার ছেলে মুরশীদ আলীর বাকবিতন্ডা হয়। বাক বিতন্ডার এক পর্যায়ে জমি লিখে দিতে রাজি না হওয়ায় মুরশীদ আলী তার বাবার গলা চেপে ধরে।এতে আফসার আলীর ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে। এ ঘটনার পর ছেলে মুরশীদ আলী বাড়ি থেকে পালিয়ে যায়। খবর পেয়ে নলডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছেলে আফসার আলীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।পুলিশ পলাতক মুরশীদ আলীকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে। পুলিশ জানায় এ ঘটনায় এখনও কেউ কোন মামলা দায়ের করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ