Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় ছাত্রী উত্যক্তের অভিযোগে দুই কিশোর আটক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ৭:১৯ পিএম

নেত্রকোনার পূর্বধলায় অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে দুই বখাটে কিশোরকে আটক করা হয়েছে। আগিয়া ইউপি চেয়ারম্যান স্থানীয় এলাকাবাসীর সহায়তায় মঙ্গলবার দুপুরে কৈলাটী গ্রাম থেকে তাদের আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আটককৃত কিশোররা হলো কৈলাটী গ্রামের শামছুদ্দিনের ছেলে জুয়েল মিয়া (১৬) ও আবুল কাসেমের ছেলে বোরহান উদ্দিন (১৫)।
আগিয়া ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম রুবেল বলেন, সাধুপাড়া উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেনীতে পড়–য়া ওই ছাত্রীটির বাবা ও শিক্ষকদের কাছ থেকে জেনেছিলেন দুই বখাটে কিশোর অনেক দিন ধরে ছাত্রীটিকে স্কুলে যাওয়া আসার পথে উত্যক্ত করে আসছিল। গত সোমবার সকালে ছাত্রীটি বিদ্যালয়ে যাওয়ার পথে বখাটে কিশোররা তার গতিপথ রোধ করে। প্রেম নিবেদনে সাড়া না দেয়ায় তারা ছাত্রীটির শ্লীলতাহানীর চেষ্টা করে। ছাত্রীটির আর্ত চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে বখাটেরা পালিয়ে যায়। বিষয়টি জানার পর মঙ্গলবার এলাকাবাসীর সহায়তায় দুই বখাটে কিশোরকে ধরে থানা পুলিশে দিয়েছি।

পূর্বধলা থানার ওসি (তদন্ত) মোঃ মিজানুর রহমান মঙ্গলবার বিকেলে বলেন, ইউপি চেয়ারম্যানের হাতে আটক দুই বখাটে কিশোরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে শাস্তি দেয়ার ব্যাবস্থা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ