Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লম্পট পিতা আটক!

তানোর(রাজশাহী)উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

রাজশাহীর তানোরে পিতা কর্তৃক নিজের প্রতিবন্ধী মেয়ে (১৩) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় গত শুক্রবার রাতে পুলিশ লম্পট পিতা হেলাল উদ্দীনকে (৩৮) আটক করেছেন। ঘটনাটি ঘটেছে তানোর উপজেলার তালন্দ ইউনিয়নের বিলশহর গ্রামে। সে বিলশহর গ্রামের মৃত: হাজী রমজান আলীর পুত্র।
স্থানীয় সূত্রে জানা গেছে, তানোর উপজেলার তালন্দ ইউনিয়নের বিলশহর গ্রামের হেলাল উদ্দীন ওতার স্ত্রী এবং এক প্রতিবন্ধী মেয়ে নিয়ে তাদের সংসার। বাড়ি একা পেয়ে গত এক সপ্তাহ ধরে হেলাল অমানুষিক ভাবে জোরপূর্বক তার প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করে আসছে। মেয়েকে শাসিয়ে দেয় এ কথা কাউকে জানালে তোকেসহ তোর মাকে চাকু দিয়ে গলা কেটে হত্যা করবো বলে হুমকি দেয়।
শুক্রবার ওই প্রতিবন্ধী মেয়ে তার পিতার সঙ্গে নানির বাড়ি সরনজাই গ্রামে যায়। সেখানে তার মাকে বিষয়টি খুলে বলেন। এবং পিতার সঙ্গে আর বাড়ি ফিরে যেতে চায়না। বিষয়টি জানার পর সরনজাই গ্রামের লোকজন হেলালকে গণপিটুনি দেয়। স্থানীয় লোকজন বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে সরনজাই গ্রাম থেকে হেলালকে আটক করেন। আটককৃত হেলালের স্ত্রী বাদি হয়ে গতকাল শনিবার সকালে নিজ স্বামীর বিরুদ্ধে থানায় মামলা করেন। শনিবার দুপুরে পুলিশ ওই মামলায় হেলালকে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠিয়েছে।
তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, এঘটনায় ওই প্রতিবন্ধী’ মেয়ের মা বাদি হয়ে স্বামীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। মেয়েটিকে মেডিকেল পরীক্ষা করার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ