Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নির্মমতা...

দুপচাঁচিয়া (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগরের মুর্ত্তুজাপুর গ্রামে ৪ মাসের শিশু আবিদ হাসান ওরফে ফাহিম কে পুকুরের পানিতে ফেলে হত্যা করা হয়েছে। গত বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক চাচি ফরিদা বেগম (২৩) কে আটক করেছে।
জানা গেছে, উপজেলার জিয়ানগর ইউনিয়নের মুর্ত্তুজাপুর গ্রামের আশরাফুল ইসলাম ঘটনার দিন গত বৃহস্পতিবার সকালে জমিতে কাজ করতে যায়। দুপুরে তার স্ত্রী ফেরদৌসী রহমান বাড়ির পার্শ্বে রান্নার কাজে ব্যস্ত থাকে। এ সময় তাদের একমাত্র শিশু পুত্র আবিদ হাসান ওরফে ফাহিম ঘরের বারান্দায় ঘুমানো অবস্থায় ছিলো। শিশুটির সামনে নিয়ে তার চাচি ফরিদা বেগম ঘুরাঘুরি করতে থাকে। আশরাফুল ইসলাম “দৈনিক ইনকিলাব” কে জানান, তার ছোট ভাই আব্দুর রহমানের পরিবারে কোন পুত্র সন্তান না থাকায় তার স্ত্রী ফরিদা বেগম (২৩) ঈর্ষান্বিত হয়।
এদিকে পরিবারের ছোটখাটো বিষয় নিয়ে ফরিদা বেগম কে সবাই গালিগালাজ করে। এতে মনের রাগে ও ক্ষোভে ফরিদা বেগম সবার অগোচরে ঘুমন্ত শিশু আবিদ হাসান ওরফে ফাহিম কোলে তুলিয়া ওড়না দ্বারা ঢাকিয়া বাড়ির পশ্চিম পার্শ্বে পুকুরে ফেলে দেয়। রান্নার এক ফাঁকে শিশুটির মা ফেরদৌসী রহমান বারান্দায় শিশুকে দেখতে না পেয়ে খোঁজাখুজি করতে থাকে। তার চিৎকারে প্রতিবেশীরাও এগিয়ে আসে। দুপুরে বাড়ির পার্শ্বে পুকুরের পানিতে অর্ধ নিমজ্জিত মৃত আবিদ হাসান ওরফে ফাহিম এর ভাসমান লাশ উদ্ধার করে। খবর পেয়ে সন্ধায় পুলিশ ঘটনাস্থলে যায় এবং লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে আসে। পুলিশ এ সংক্রান্তে শিশুটির চাচি ফরিদা বেগম কে আটক করে। থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ সংক্রান্তে ফরিদা বেগম (২৩) কে একমাত্র আসামি করে থানায় হত্যা মামলা হয়েছে। পুলিশ গতকাল শিশুটির লাশ ময়নাতদন্ত জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ