Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আ.লীগ সভাপতিসহ জুয়ার আসর থেকে আটক ১০

আমতলী (বরগুনা) উপজেলা সংবাদদাতা ঃ | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

বরগুনার তালতলী সোনাকাটা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য নিজাম মীরসহ ১০ জনকে টাকা ও সরঞ্জামাদিসহ জুয়ার আসর থেকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তালতলী থানা পুলিশ তাদেরকে আটক করে। গ্রেপ্তার কৃতরা হলো আলমগীর মীর (৪৫), টুকু মাল (৩৬),খলিল খান (৫২), সোহেল মুন্সী (২৯), রাসেল (২৮), আলী হোসেন (২৩), সেন্টু মৃধা (৪০), শাহ আলম (৩৫) ও আবুল বাসার (২৬)। স্থানীয় সূত্রে জানা গেছে, সোনাকাটা ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য নিজাম মীর কবিরাজ পাড়া গ্রামে তার নিজ বাড়িতে দীর্ঘ দিন যাবৎ জুয়ার আসর বসিয়ে ব্যবসা করে আসছিল। গত ২ আগস্ট রাতে জুয়ার আসর চলাকালে তালতলী থানা পুলিশ তাদেরকে আটক করে। তালতলী থানার এসআই জহিরুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। গতকাল তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।
তালতলী থানার অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ