Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চুক্তির মেয়াদ বাড়ালেন জেসুস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

বিশ্বকাপে ভক্ত-সমর্থকদের প্রত্যাশার কোন অংশই পূরণ করতে পারেননি। তারপরও গ্যাব্রিয়েল জেসুসের উপর আস্থা হারাচ্ছে না ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। ব্রাজিলিয়ান স্ট্রাইকারের সঙ্গে চুক্তির মেয়াদ আরো দুই বছর বাড়িয়েছে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন দলটি। নতুন চুক্তি অনুযায়ী ২০২৩ সাল পর্যন্ত সিটিতে থাকবেন ২১ বছর বয়সী। নতুন চুক্তি অনুযায়ী সপ্তায় এক লক্ষ পাউন্ডেরও বেশি আয় করবেন সেজুস।
২০১৭ সালের জানুয়ারিতে ক্লাবটিতে নাম লেখান জেসুস। এরপর সব ধরনের প্রতিযোগিতা মিলে ৫৩ ম্যাচে ২৪ গোল করেন তিনি। গত মৌসুমে পেপ গুয়ার্দিওলার অধীনে সিটির লিগ শিরোপা ও লিগ কাপ জয়ে বড় অবদান ছিল তারও। যদিও মৌসুমের অনেকটা সময় তাকে চোটের সঙ্গে লড়াই করে কাটাতে হয়েছিল। গতকাল জেসুসের চুক্তির বিষয়টি নিজেদের ওয়েবসাইটে নিশ্চিত করে সিটি কর্তৃপক্ষ। নতুন চুক্তি প্রসঙ্গে জেসুস বলেন, ‘আমি বলতে পারি, ম্যানচেস্টার সিটিতে আসার ব্যাপারে নেওয়া সিদ্ধান্তটা আমার জীবনের সেরা সিদ্ধান্ত। কারণ এখানে আসার পর থেকে আমি পেশাদার ও ব্যক্তি হিসেবে উন্নতি করছি।’ তার এই চুক্তির পেছনে সিটি কোচ পেপ গার্দিওলার গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল বলে জানান জেসুস, ‘আমার এই ক্লাবে যোগ দেওয়ার পেছনে পেপের গুরুত্বপূর্ণ একটা ভূমিকা ছিল, ক্লাবেরও ছিল। সিটি অনেক বড় একটা ক্লাব। এটা আরও বড় হচ্ছে। তাই সবকিছুর জন্য আমি কেবল ধন্যবাদ দিতে চাই।’
রাশিয়া বিশ্বকাপের পর ছুটি কাটিয়ে এই সপ্তাহের শুরুতে সিটির অনুশীলনে ফেরেন জেসুস। আগামিকাল কমিউনিটি শিল্ডের ফাইনালে এফএ কাপ জয়ী চেলসির মুখোমুখি হবে সিটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ