Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোয়ালন্দে ফলদ বৃক্ষমেলা

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

গতকাল বৃহস্পতিবার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্ত¡রে ৩ ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্ধোধন করা হয়েছে। মেলার উদ্ধোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
গোয়ালন্দ উপজেলার নির্বাহী অফিসার আবু নাসার উদ্দিনের সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম, উপজেলা আ:লীগের সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান মিয়া, সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম মাহাবুব রাব্বানী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম মন্ডল প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা শিকদার মো. মোহায়মেন আক্তার।
আলোচনা সভা শেষে উপজেলার প্রপার হাই স্কুলের ছাত্র-ছাত্রীদের হাতে ফলদ বৃক্ষ প্রদান ও স্টল পরিদর্শন করেন শিক্ষা প্রতিমন্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃক্ষমেলা

১১ আগস্ট, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ