Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হিলিতে বৃক্ষমেলার উদ্বোধন

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

‘অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা, ফলের পুষ্টি দেবে নতুন মাত্রা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সীমান্ত এলাকা হিলিতে শুরু হয়েছে ৩ দিন ব্যাপী জাতীয় বৃক্ষ মেলা। দর্শনার্থীদের ভীড় আর কোলাহলের মাঝে নানা প্রজাতির ফল-ফুল ওষুধি গাছ নিয়ে ২৪ টি স্টল বসেছে এই মেলায়। ফুল-ফলের গাছের সমারহ এতে খুশি ক্রেতারা, বিক্রি ভালো হওয়ায় নার্সারী মালিকেরাও খুশি। প্রধানমন্ত্রীর পক্ষে বেলা সাড়ে ১১ টায় ফিতা কেটে মেলাটির শুভ উদ্বোধন করলেন স্থানীয় সংসদ সদস্য শিবলী সাদিক।
পরে উপজেলা অডিটরিয়ামে নির্বাহী অফিসার শুকরিয়া পারভীনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য শিবলী সাদিক, উপজেলা চেয়ারম্যান আকরাম হোসেন মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক চেীধুরী, মেয়র জামিল হোসেন চলন্ত, এএসপি আখিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আ. রহমান লিটন, পৌর আ.লীগ সাধারন সম্পাদক হারুনুর রশীদ, প্রতাব মল্লিক প্রমুখ।
এ ছাড়াও সংসদ সদস্য ওই অনুষ্ঠান শেষে উপজেলার ৩৩টি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকের নিকট ৩৬টি ল্যাবটপ বিতরন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হিলিতে বৃক্ষমেলা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ