Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

লালমনিরহাট জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ১২:০৬ এএম

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় গোলাম হোসেন (৫৮) নামে এক সার ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বত্তরা। গতকাল মঙ্গলবার সকালে নিজ শয়ন ঘর থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত সার ব্যবসায়ী গোলাম হোসেন উপজেলার চলবলা ইউনিয়নের নিথক অচিনতলা গ্রামের বাসিন্দা। তিনি স্থানীয় সীমান্ত সিনেমা হল মার্কেটের সার ব্যবসায়ী ছিলেন।
কালীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) বাদল কুমার জানান, প্রতিদিনের ন্যায় বাজার শেষ করে দুই মানসিক প্রতিবন্ধি ছেলেকে খাইয়ে ঘুমিয়ে পড়েন ব্যবসায়ী গোলাম হোসেন। রাতে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে গলাসহ শরীরের বেশ কিছু স্থানে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। সকালে বিছানায় রক্তাক্ত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পায়। এ ঘটনায় সন্দেহ জনক আশরাফুল নামে একজনকে আটক করে জিজ্ঞসাবাদ করছে পুলিশ
এদিকে নিহত গোলাম হোসেনের বাড়ীর পাশে সদ্য রোপনকৃত ধানক্ষেতে একটি নতুন খোড়া গর্ত দেখতে পাওয়া যায়। পুলিশের ধারনা র্দুবত্তরা হয়ত লাশ পুতে ফেলার জন্য গর্ত খোড়া হয়ে থাকতে পারে। রাত শেষ হওয়ার কারনে লাশ গোপন করতে না পেরে দুর্বত্তরা নিহতের বাড়ীতে লাশ ফেলে রেখে পালিয়ে যায়।
ঘটনাস্থল পরিদর্শনে আসা সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) হোসেন শহীদ সোহরাওয়ার্দী জানান, পুর্ব শত্রæতা, প্রতিবন্ধি ছেলেসহ সব বিষয়ে গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ