Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অনুশীলনে মেসি রোনালদোরা

| প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

বিশ্বকাপের পর দীর্ঘ ছুটি কাটিয়ে বার্সেলোনার অনুশীলনে ফিরেছেন লিওনেল মেসি। দলের প্রাণভোমরার সঙ্গে অনুশীলন ক্যাম্পে যোগ দিয়েছেন জেরার্ড পিকে, সার্জিও বুসকেটস ও জর্ডি আলবাও। একই দিন সকালের তপ্ত রোদে জুভেন্টাসের হয়ে প্রথমবারের মত অনুশীলন করেছেন দলটির নতুন তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।
যুক্তরাষ্ট্র সফরকে সামনে রেখে তুরিনে মাসিমিলিয়ানো অ্যালেগ্রির দলের সঙ্গে অনুশীলনের সময় বেশ উৎফুল্ল ছিলেন রোনালদো। এসময় পাশে ছিলেন তার নতুন সতীর্থ গঞ্জালো হিগুয়েইন, পাওলো দিবালা, হুয়ান কার্দাদো, ডগøাস কস্তা এবং রদ্রিগো বেনতাকুর। দলের সঙ্গে অনুশীলন করলেও যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন না পর্তুগিজ তারকা। আগামী শনিবার আন্তর্জাতিক চ্যাম্পিয়ন্স কাপে রোনালদোর সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে জুভেন্টাস। একসঙ্গে অনুশীলন করলেও হয়ত রোনালদোর সঙ্গে মাঠে জুটি বাধা হচ্ছে না হিগুয়েইনের। দলে রোনালদোর আগমনের পর এটা অবশ্য এক প্রকার অনুমিতই ছিল। সম্প্রতি আর্জেন্টাইন স্ট্রাইকার এসি মিলানে ধারে খেলার ব্যাপারে সম্মত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ