Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় ১৩শ’ লিটার স্পিরিট উদ্ধার, আটক ৩

চান্দিনা উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

 মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে কুমিল্লার মুরাদনগরে আমদানি নিষিদ্ধ ১ হাজার ৩শ’ লিটার রেক্টিফাইড স্পিরিট গত শনিবার রাতে উদ্ধার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তিনজনকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের সদস্য নরেশ পালের স্ত্রী নিলীমা রানী, লালমনিরহাট সদর উপজেলার রাজাপুর গ্রামের মৃত নরেশ চন্দ্র রায়ের ছেলে নিখিল চন্দ্র রায় ও বরগুনার আমতলী গ্রামের আমির আলী হাওলাদারের ছেলে সাঈদ। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরির্দশক মোহাম্মদ এমদাদুল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রামচন্দ্রপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে নরেশ পালের হোমিওপ্যাথিক ওষুদের কারখানা থেকে ১ হাজার ৩শ’ লিটার রেক্টিফাইড স্পিরিট উদ্ধার করা হয়। এসময় মেম্বারের স্ত্রীসহ ২জন কর্মচারীকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের গতকাল রোববার কুমিল্লা আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ