Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরিজ জেতাটা খুব প্রয়োজন ছিল -মাশরাফি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৮, ৩:০৯ পিএম

মাশরাফি ম্যাজিকেই ওয়ানডে সিরিজে দুর্দান্তভাবে ঘুরে দাড়িয়েছে বাংলাদেশ। দীর্ঘ নয় বছর পর বিদেশের মাটিতে সিরিজ জিতেছে টাইগাররা। তবে এই জয়ে পুরাপুরি সন্তুষ্ট নয় অধিনায়ক মাশরাফি। বারবার বললেন, আরো উন্নতি প্রয়োজন।

ম্যাচ শেষে মাশরাফি বলেন, 'আপনি যদি গত তিন-চার মাসের দিকে তাকান এই সিরিজ জেতাটা আমাদের জন্য খুব দরকার ছিল। বিশেষ করে এশিয়া কাপের আগে আমাদের জন্য ভালো হলো। তবে যেটা আমি আগেও বলেছি, কিছু জায়গায় এখনো উন্নতি করতে হবে। সিরিজ জেতা মানেই তো সব না। অনেক জায়গায় এখনো উন্নতির সুযোগ রয়েছে। অনেক উন্নতি করতে হবে।'

ডেথ ওভারে ম্যাচের মোড় ঘুড়িয়ে দেয়া রুবেল হোসেনের প্রশংসায় অধিনায়ক বলেন, 'আজকে দেখেন রুবেল ঠিক দলের প্রয়োজনমাফিক কাজটা করতে পেরেছে। এভাবে আমরা ছোট ছোট উন্নতি করছি। আরো কিছু উন্নতির জায়গা আছে। সবমিলিয়ে আমি বলবো যে এই জয়টা আমাদের জন্য খুব ভাল হলো আর কি।'

তিনি আরো বলেন, 'রুবেল এসে ওই জায়গাটাতে ব্রেকথ্রু দেয়াতে পরের বোলারদের জন্য সুবিধা হয়েছে। এছাড়া ফিল্ডিংটাও মনে হয়েছে কিছু উন্নতি প্রয়োজন। সাম্প্রতিক সময়ে আমি মনে করি যে ব্যাটিংয়েও কিছু জায়গা আছে, বোলিংয়েও কিছু জায়গা আছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ানডে সিরিজ

৩ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ