Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপি ক্ষমতায় থাকলে দেশ সন্ত্রাস নৈরাজ্য দুর্নীতি ও জঙ্গিনির্ভর হয়ে পড়ে-খালিদ মাহমুদ চৌধুরী এমপি

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহ্মুদ চৌধুরী এমপি বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশ সম্ভাবনার দিকে এগিয়ে যাচ্ছে। বিএনপি ক্ষমতায় থাকলে এদেশ সন্ত্রাস, নৈরাজ্য, দুর্নীতি ও জঙ্গী নির্ভর হয়ে পড়ে। দেশের সর্বস্তরের মানুষ অশান্তিতে নিমর্জ্জিত হয়। দেশের মানুষ শান্তি চায়। অশান্তি চায় না। তাই শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে সম্ভাবনার দেশ সোনার বাংলা বিনির্মাণ করতে হবে। গতকাল সোমবার দুপরে বিরল উপজেলা চত্বরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২ দিন ব্যাপী ফলদ বৃক্ষমেলা-১৮ এর উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার এ বি এম রওশন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মাহবুবুর রহমান। এ সময় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম অরু, কৃষক লীগের সভাপতি সাবেক এমপি মজিবর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এড. রবিউল ইসলাম, সংরক্ষিত নারী সদস্য সুফিয়া নাহার মুঞ্জু, সদস্য আকবর আলী, উপজেলা প্রকৌশলী জাকিউর রহমান, থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আফজালুল আনাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা বেগম সোনা, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, যুবলীগের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক মোছাদ্দেক হোসেন ও ছাত্র লীগের সভাপতি সারোয়ারুল ইসলাম রাসেল প্রমুখ। একই মঞ্চে প্রধান অতিথি এম পি খালিদ শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন ফলদ বৃক্ষ এডিপি তহবিলের ৫৬টি সেলাই মেশিন, ১৬টি ফাইল কেবিনেট, কেরাম বোর্ড ১২টি ফুটবল ২১৮টি এবং ভলিবল ১৩টি উপকার ভোগীদের মাঝে বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ