Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

হাতিয়ায় দুই বোনকে গণধর্ষণ ইউপি সদস্য গ্রেপ্তার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৮, ৪:৩৮ পিএম

হাতিয়ার উপজেলার জাহাজমারা ইউনিয়নে দুই বোন (২৩) ও (১৮) গণধর্ষণের শিকার হয়েছে। ঘটনায় অভিযুক্ত ইউপি সদস্য (মেম্বার) বেলাল হোসেন’কে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে অভিযান চালিয়ে মেম্বারকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত বেলাল হোসেন জাহাজমারা ৯নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।
স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে জাহাজমারা ইউনিয়নের আমতলী গ্রামের আজীমনগর এলাকায় স্থানীয় ইউপি সদস্য বেলাল তার লোকজন নিয়ে ভিকটিমদের ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। এসময় তারা দুই ভিকটিমের বড় বোনকে অস্ত্রের মুখে জিম্মি করে ছোট দুই বোনকে পালাক্রমে ধর্ষণ করে। পরে তারা ভিকটিমের বড় বোনকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে পালিয়ে যায়।
হাতিয়া থানার ওসি কামরুজ্জামান শিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় ধর্ষিতাদের বড় বোন বাদী হয়ে মেম্বারকে প্রধান আসামী ও আরো ৫ জনের নাম উল্লেখ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামী বেলাল মেম্বারকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরো জানান, রবিবার সকালে গ্রেপ্তারকৃত মেম্বারকে আদালতে প্রেরণ করা হয়েছে। ভিকটিমদের উদ্ধার করে মেডিকেল টেস্টের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ