Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেনাপোলে দুই ভারতীয় আটক

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৮, ১২:০২ এএম


 ভারতে পাচারকালে বেনাপোল’র আমড়াখালি এলাকা থেকে ৪শ ৫০ গ্রাম সোনার চেইন ২ হাজার ৬৩০ ভারতীয় রুপি ও ২০ লাখ টাকাসহ ২ ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি। সোনার চেইন’র ওপর ব্রোঞ্জের প্রলেপ দিয়ে অভিনব কায়দায় পাচার করা হচ্ছিল।
আটক ভারতীয় নাগরিকরা হচ্ছে সূদির চাও (৩৫) ও সদা নন্দ (২৭) আটক সূদির চাও ভারতের কোলকাতার সোনাপুর জগতিপোতা এলাকার হীরা চাও এর ছেলে এবং সদা নন্দ ভারতের হাওড়া বসুবো এলাকার রাম প্রসাদরামের ছেলে।
যশোর ৪৯ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্নেল আরিফুল হক জানান, গতকাল শুক্রবার দুপুরে চেকপোষ্টে দিয়ে বিপুল পরিমাণ সোনা পাচার হয়ে ভারতে যাচ্ছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা আমড়াখালি এলাকায় অভিযান চালিয়ে সন্দেহভাজন দুই ভারতীয় নাগরিককে আটক করেন। পরে তাদের দেহ তল্লাশী করে ৪শ ৫০ গ্রাম সোনার চেইন ও ২ হাজার ৬৩০ ভারতীয় রুপিসহ ২০ লাখ টাকা জব্দ করা হয়। এ ঘটনায় পোর্ট থানায় একটি মামলা হযেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ