Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হিজলায় ২ সন্তানের মাকে ধর্ষণের পর হত্যা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

 বরিশালের হিজলা উপজেলায় আকলিমা বেগম নামের দুই সন্তানের জননীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে। হিজলা-গৌরবদী ইউনিয়নের কাকরিয়া গ্রামের বসত ঘর থেকে আকলিমার লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, বসত ঘরের একটি খাটের পায়ার সঙ্গে আকলিমার মরদেহ বাঁধা ছিল। শরীর ছিল রক্তাক্ত।
স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ জহির জানান, নিহত আকলিমার স্বামী কবির মাঝি শনিবার সন্ধ্যায় প্রতিদিনের মতো নদীতে মাছ ধরতে যায়। রাতে সে আর ঘরে ফেরেনি। কবির ও আকলিমা দম্পতির তিন বছরের একটি ছেলে ও এক বছরের একটি মেয়ে আছে। স্থানীয়দের ধারনা ঘাতকরা আকলিমার ঘরে ঢুকে তাকে ধর্ষণের পর শ^াসরোধ করে হত্যা করেছে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ইউপি সদস্য মোঃ জহির বলেন, ঘরের মধ্যে খাটের পায়ার সঙ্গে আকলিমার গলা ওড়না দিয়ে বাঁধা ছিল। পা বাঁধা ছিল রশি দিয়ে। তার নাক, মুখে রক্তের দাগ দেখা গেছে। গোপনাঙ্গ দিয়ে রক্ত ঝড়ছিল। ব্লেড বা ধারালো কিছু দিয়ে গোপনাঙ্গ ক্ষত-বিক্ষত করা হয়েছে।
এসব তথ্যের সত্যতা স্বীকার করে হিজলা থানার ওসি মোঃ মাসুদুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। সুরাতহাল রিপোর্ট তৈরির পর ময়না তদন্তের জন্য আকলিমার মরদেহ বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর আকলিমাকে হত্যা করা হয়েছে। কোন পূর্ব শত্রæতার জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে সন্দেহ করছেন এলাকাবাশী।
নিহত আকলিমার (২৮) স্বামী অজ্ঞাতনামাদের আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ