Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেইমারের শুভ কামনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

বিশ্বকাপের জমজমাট ফাইনালে আজ মাঠে নামছে ফ্রান্স ও ক্রোয়েশিয়া। ফ্রান্সের এর আগে দু’বার খেললেও প্রথমবারের মতো বিশ্বকাপের ফাইনালে খেলছে ক্রোয়েশিয়া। দুই দলের খেলোয়াড়দের কাছে ফাইনাল খেলাটা স্বপ্নের মতো। আর এই স্বপ্নের ফাইনালে খেলা দু’দলেই রয়েছেন ব্রাজিল তারকা নেইমারের বন্ধুরা। ফ্রান্সের এমবাপে এবং ক্রোয়েশিয়ার রাকিতিচ বেশ ভালো বন্ধু নেইমারের। বার্সেলোনাতে রাকিতিচের সঙ্গেই চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিলেন নেইমার। অন্যদিকে নেইমারের বর্তমান ক্লাব পিএসজিতে এমবাপের সঙ্গে এক মৌসুম খেলেছেন তিনি। দু’জনকেই ফাইনালের জন্য শুভকামনা জানালেন নেইমার।
নেইমার বিশ্বকাপের ফাইনালে খেলতে নামার অপেক্ষায় থাকা রাকিতিচ এবং এমবাপেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে শুভ কামনা জানান। তিনি লিখেন, ‘আমার বন্ধু কিলিয়ান এমবাপে ও ইভান রাকিতিচি, আমরা জানি কতটা কষ্ট করে তোমরা এই পর্যায়ে এসেছে। এখন এটাকে উপভোগ এবং মজা করার সময়। আমি তোমাদের দু’জনকে নিয়ে খুব খুশি এবং তোমাদের দেশের সমর্থকদের অনুভূতি কেমন হয় ফাইনালের ম্যাচে- সেটা দেখার জন্য উদগ্রীব হয়ে আছি। আমি অস্বীকার করবো না, তোমাদের মধ্য থেকে একজনের পরিবর্তে আমি ফাইনালে থাকতে চেয়েছিলাম। কিন্তু এবারের বিশ্বকাপে হলো না। কাতারে দেখা হবে।’ নেইমার আরো লেখেন,‘আশা করছি বার্সেলোনার গোল্ডেন বয় রাকিতিচ রোববার বেশ উপভোগ্য খেলাই উপহার দিবে। প্রতিযোগিতামূলক টুর্নামেন্টের ফাইনালে খেলার আগেই তোমরা ফাইনালে উঠে ইতোমধ্যে চ্যাম্পিয়ন হয়ে গেছো। সতীর্থ হিসেবে তোমাদের দু’জনের কাছে অসাধারণ একটি ম্যাচ আশা করছি। আর তোমাদের বন্ধু হতে পেরে আমি ধন্য। সাড়া বিশ্বের ফুটবল সমর্থকদের উচিৎ তোমাদের ফাইনালে খেলা নিয়ে গর্ব করা। শুভ কামনা রইল।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ