Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশা জেলগেট থেকে আটক

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৮, ৭:২৯ পিএম

মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশাকে জেলগেট থেকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (৫ জুলাই) সকাল সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে বের হলে ফতুল্লা থানা পুলিশ তাকে আটক করে পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে যায়। ফতুল্লা থানা পুলিশ বিষয়টি প্রেস নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছে।
আশাকে নির্দিষ্ট কোন মামলায় আটক করা হয়নি জানিয়ে ফতুল্লা থানার এস আই কামরুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।
এদিকে আশাকে পূণরায় আটকের ঘটনাকে নিন্দনীয় উল্লেখ করে মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা সভাপতি আশার নিঃশর্ত মুক্তি দাবি করেন।
মহানগর বিএনপির সহ সভাপতি এড. জাকির হোসেন প্রেস নারায়ণগঞ্জকে বলেন, এটি অযৌক্তিক। এসব মেনে নেয়া যায় না। আইনের শাসনকে এভাবে অপব্যবহার করা ঠিক না। এমন কাজ অবশ্যই নিন্দনীয়।
আশার বিরুদ্ধে দায়ের কৃত সকল মামলায় তিনি উচ্চ আদালত ও নিম্ন আদালত থেকে জামিন পেয়েছেন জানিয়ে মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু ঘটনায় নিন্দা প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ