Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় মাদক বিক্রিতে বাধা দেওয়ায় যুবলীগ নেতার উপর হামলা

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৮, ৯:২৭ পিএম | আপডেট : ১২:০৮ এএম, ২৮ জুন, ২০১৮

পটুয়াখালীর কলাপাড়ায় মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ওয়ার্ড যুবলীগের সভাপতি মিরাজ মুসুল্লি (৩৩) হামলার শিকার হয়েছে। বুধবার দুপুরে উপজেলার লতাচাপলী ইউনিয়নের দোবাসিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তাকে স্থানীয়রা উদ্ধার করে শেষ বিকালে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।
আহত যুবলীগ নেতা মিরাজ জানান, সে স্থানীয় মাদক ব্যবসায়ী শহিদুল শিকদারকে এলাকায় মাদক বিক্রি করেতে বিভিন্ন সময় বাধা দিয়ে আসছে।এ ঘটনার জের ধরে তার উপর হামলা চালায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে ওই মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।
স্থানীয় সূত্রে জানা গেছে, বারেক শিকদারের ছেলে শহিদুল শিকদার দীর্ঘদিন এলাকায় মাদক বিক্রি করে আসছে। তার বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে।
লতাচাপলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লা জানান, এলাকায় মাদক ব্যবসায়ী ও উচ্ছৃঙ্খলতা থাকতে পারবেনা। এজন্য আমি খুব কঠোর রয়েছি। এ খবর শুনে আহত ওই যুবলীগ নেতাকে দেখতে হাসপাতালে গিয়ে ছিলাম।
ইউনিয়ন যুবলীগ আহ্বায়ক রিয়াজ মোর্শেদ জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানিয়েছেন।
মহিপুর থানা যুবলীগ আহ্বায়ক এ এম মিজানুর রহমান বুলেট জানান, মাদক সেবী ও সন্ত্রাসী কোন দলের নয়। যে অপরাধ করেছে তার বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানিয়েছেন।
মহিপুর থানর ওসি মো. মিজানুর রহমান জানান, এ ঘটনা এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে আইনগত দ্রুত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ