Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

অভিনয়ের লক্ষ্যে ওজন কমাবার চেষ্টায় অ্যাডেল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৮, ১২:০২ এএম

গায়িকা অ্যাডেল আরও ছিপছিপে আর ফিট হবার জন্য শরীর চর্চা শুরু করেছেন। এই আয়োজনের লক্ষ্য হল কোনও একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করা। ‘হ্যালো’ গানের জন্য খ্যাত অ্যাডেল গোপনে ব্রিটিশ ফিটনেস কোচ জো উইকের ভিডিও দেখছেন বলে জানা গেছে। অভিনয়ে ক্যারিয়ার গড়াই তার ওজন কমাবার এই উদ্যোগ। “অ্যাডেল জো উইকসের একজন বড় ভক্ত। তিনি তার কিছু ওয়ার্কআউট ভিডিও দেখে অনুশীলন করছেন এবং কিছু রেসিপির বইও কিনেছেন। তাদের এখন পর্যন্ত সাক্ষাত হয়নি এবং জো তাকে ব্যক্তিগতভাবে প্রশিক্ষণও দিচ্ছেন না। তার নিজস্ব পারসোনাল ট্রেইনার আছে। তবে জিমে যাবার মত উৎসাহ পাচ্ছেন না তিনি। জো’র ভিডিও দেখে বাড়িতে অনুশীলন করাই তার জন্য সহজ,” এক সূত্র বলেছে।
রবার্ট ডাউনি জুনিয়রের অভিনয়ে নতুন ‘ডক্টর ডুলিটল’ ফিল্মে অভিনয়ের অফার আছে অ্যাডেলের জন্য। এছাড়া ‘অলিভার টুইস্ট’-এর মিউজিকাল চলচ্চিত্র সংস্করণে তিনি ন্যান্সির ভূমিকায় অভিনয় করবেন। সূত্র বলেছে, “অ্যাডেল অভিনয়কে গুরুত্বের সঙ্গে বিবেচনা করছেন। তিনি দেখতে চাই এই কাজটি তার পছন্দ হয় কিনা বা এতে তার সামর্থ্য কতটা।” “ফিল্মের জন্যই তিনি আরও ফিট হতে চান,” সূত্র আরও বলেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনয়


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ