Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রজনীশের ভূমিকায় আমির খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৮, ১২:০২ এএম

আলিয়া ভাট তার অভিনয় দক্ষতা প্রমাণ করার জন্য একের পর এক সুযোগ পাচ্ছেন। তা কাজেও লাগাচ্ছেন। আর তার ফিল্মগুলোও সাফল্য পাচ্ছে। তিনি এবার আরেকটি সুযোগ পেলেন। এবার তিনি বলিউডের মি. পারফেকশনিস্ট আমির খানের বিপরীতে অভিনয় করবেন।
সূত্র জানিয়েছেন আলিয়া ‘কাপুর অ্যান্ড সন্স’ ফিল্মের জন্য খ্যাত শকুন বাত্রার চলচ্চিত্রে অভিনয়ের জন্য চূড়ান্ত হয়েছেন। বিতর্কিত ধর্মগুরু ওশো ওরফে ‘ভগবান’ রজনীশের জীবনের ওপর ভিত্তি করে ফিল্মটি নির্মিত হবে। আলিয়া এতে ওশো’র কুখ্যাত সেক্রেটারি ‘মা শীলা’র ভূমিকায় অভিনয় করবেন। জানা গেছে পরিচালক শকুন ওশোর ভূমিকায় আমিরকে নিতে খুব আগ্রহী। এখন প্রযোজক করণ জোহর যদি তাকে রাজি করাতে পারেন তাহলে কেল্লা ফতে। অন্য এক সূত্র জানিয়েছে আমির এরই মধ্যে সায় দিয়েছেন এবং অচিরেই আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে। সব যদি ঠিক মত মিলে যায় তাহলে এই বছরের শেষে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। আলিয়া ভাটকে সর্বশেষ দেখা গেছে মেঘনা গুলজারের ‘রাজি’ ফিল্মে। আগামীতে তাকে জোয়া আখতারের ‘গালি বয়জ’ চলচ্চিত্রে রণবীর সিংয়ের বিপরীতে দেখা যাবে। এখন তিনি রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনয়


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ