Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দিনদুপুরে গ্রামীণ ব্যাংকের কর্মীকে হত্যা করে টাকা ছিনতাই

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৮, ২:৩৯ পিএম
মাদারীপুর জেলার রাজৈরে দিনদুপুরে গ্রামীণ ব্যাংকের এক মাঠকর্মীকে কুপিয়ে হত্যা করে দেড় লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা।
 
বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার খালিয়া ইউনিয়নের নয়াকান্দি গ্রামের বেপারিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
 
নিহত সোহেল চৌধুরী (৩৫) গোপালগঞ্জ সদর উলপুর গ্রামের মো. ইব্রাহিম চৌধুরীর ছেলে ও গ্রামীণ ব্যাংক টেকেরহাট খালিয়া শাখার মাঠকর্মী।
 
গ্রামীণ ব্যাংক সূত্রে জানা যায়, টেকেরহাট খালিয়া শাখার মাঠকর্মী সোহেল চৌধুরী বেলা ১১টার দিকে এলাকায় লোনের কিস্তির টাকা উত্তোলন করে মোটরসাইকেলযোগে অফিসে ফিরছিলেন।
 
সীমান্তবর্তী নয়াকান্দি গ্রামের বেপারিপাড়া এলাকার একটি পাটক্ষেতের মাঝের রাস্তায় গেলে সেখানে ওঁৎ পেতে থাকা ছিনতাইকারীরা পরিকল্পিতভাবে সোহেলের ওপর হামলা করে। এ সময় তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে সঙ্গে থাকা প্রায় এক দেড় লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়।
 
রাজৈর থানার ওসি জিয়াউল মোর্শেদ জানান, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। আমরা ওই ছিনতাইকারীদের গ্রেফতার করতে জোর প্রচেষ্টা চালাচ্ছি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ