Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সেনবাগ আওয়ামী লীগের ইফতার মাহফিল

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৮, ১২:০০ এএম

নোয়াখালীর সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব জাফর আহম্মদ চৌধুরী আয়োজিত বঙ্গবন্ধু ও তার পরিবার,জাতীয় চার নেতা ও সেনবাগে আওয়ামীলীগ ও অন্যান্য রাজনৈতিক দলের মারা যাওয়া নেতাকর্মীদেও স্মরণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ওই ইফতার মাহফিলে ত্রি-ধারায় বিভক্ত আওয়ামীলীগের নেতাকর্মীদের মিলন মেলায় পরিনত হয়।
বুধবার ৬ মে সেনবাগ উপজেলার কাদরাস্থ আলহাজ্ব জাফর আহম্মদ চৌধুরীর বাসবভনের সামনে জাফর আহম্মদ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আবু জাফর টিপুর সঞ্চালনায় উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন-নোয়াখালী-২সেনবাগ-সোনাইমুড়ি আংশিক আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলম। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও তমা গ্রুপের কর্ণধার আতাউর রহমান ভূঁইয়া মানিক, এ ছাড়া ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতা,শিক্ষক,সাংবাদিক গন্যমান্য ব্যক্তি ও দলীয় বিপুল সংখ্যক নেতা-কর্মী ও জনসাধারন উপস্থিত ছিলেন
এ ইফতার মাহফিলে বিপরীত মেরুর নেতাদের একমঞ্চে দেখে সাধারন নেতা-কর্মীদের উৎপুল্ল হয়ে জাফর আহম্মদ চৌধুরীর প্রসংশা করতে দেখা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ