Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাঞ্জাবী-পায়জামা-টুপি পরা বাংলালিংক কর্মকর্তাকে পুনর্বহাল করতেই হবে -ইসলামী নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ৭:৩৩ পিএম

বাগেরহাটে টুপি-পাঞ্জাবি পরে অফিসে আসায় বাংলালিংক কাস্টমার কেয়ার প্রতিনিধি সরদার আল মারজানকে অকথ্য ভাষায় গালিগালাজ করে চাকরিচ্যুত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিভিন্ন ইসলামী নেতৃবৃন্দ। গতকাল পৃথক পৃথক বিবৃতিতে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
জমিয়তে উলামায়ে ইসলাম, ঢাকা মহানগর
পবিত্র মাহে রমজানে পাঞ্জাবী- পায়জামা পরে অফিসে যাওয়ায় চাকরিচ্যূত করার ঘটনা যিনি ঘটিয়েছেন তাকে বাংলালিংক কোম্পানী থেকে অপসারণ করতে হবে এবং চাকরিচ্যূত কর্মকর্তাকে স্ব-পদে বহাল করতে হবে অন্যথায় এদেশের ধর্মপ্রাণ মুসলমানেরা বাংলালিংক কোম্পানীকে এ সিদ্ধান্ত বাতিল করতে বাধ্য করবে। কারণ এটা ইসলামের বিরুদ্ধে ধৃষ্টতা ছাড়া আর কিছু হতে পারে না। গতকাল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর সভাপতি মাওলানা মঞ্জুরুল ইসলাম এক বিবৃতিতে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, মুসলমানদের দেশে রমজান মাসে পায়জামা-পাঞ্জাবী ও টুপি পরিধান করলে যদি কারো চাকরি চলে যায় তাহলে সেটা ইসলামের বিরুদ্ধে চক্রান্ত। এই চক্রান্তের দাঁতভাঙা জবাব দেওয়া হবে।।

হাফিজ্জী হুজুর রহ. মিডিয়া সেন্টার
হাফিজ্জী হুজুর রহ. মিডিয়া সেন্টারের চেয়ারম্যান মুফতি সুলতান মহিউদ্দিন বাগেরহাটে টুপি-পাঞ্জাবি পরে অফিসে আসায় বাংলালিংক কাস্টমার কেয়ার প্রতিনিধি সরদার আল মারজানকে অকথ্য ভাষায় গালিগালাজ করে চাকরিচ্যূত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। বিবৃতিতে তিনি বলেন, মুসলিম অধ্যুষিত বাংলাদেশে রমযান মাসে পাঞ্জাবি-টুপি পরিধান করে অফিসে আসাটাই স্বাভাবিক। এ অপরাধে কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও চাকরিচ্যূত করে বাংলালিংকের জোনাল ম্যানেজার রায়হান উদ্দিন অমার্জনীয় অপরাধ করেছে। অবিলম্বে তাকে গ্রেফতার করে কঠিন বিচার করতে হবে। এবং চাকরিচ্যূত কর্মকর্তাকে পুনর্বহাল করতে হবে। অন্যথায় তাওহিদী জনতা রাজপথে আন্দোলনে নামবে। তিনি আরো বলেন, টুপি-পাঞ্জাবিকে যারা সহ্য করতে পারে না মুসলমানদের বাংলাদেশে তাদের থাকার কোন অধিকার নেই। কঠোর আন্দোলনের মাধ্যমে তাসলিমা নাসরিনের মত এসব নাস্তিকদেরকেও দেশান্তরিত করা হবে।



 

Show all comments
  • Motaher Hossain ১ জুন, ২০১৮, ৯:২৯ পিএম says : 0
    We have shock hearted for Banglalink Manager for behavior If Mr.Rayhan is wrong than he want apologize from Mr.Marzan and he appoint again to Banglalink urgent.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী নেতৃবৃন্দ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ