Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই ফিল্মের কাজ একসঙ্গে করবেন সারা আলি খান

| প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ১২:০০ এএম

সমপ্রতি ‘কেদারনাথ’ চলচ্চিত্রটির পরিচালক অভিষেক কাপুর বেপরোয়া হয়েই সারা আলি খানকে আদালত পর্যন্ত টেনে নিয়ে গেছেন ডেট সংক্রান্ত জটিলতার কারণে।
এমনটা করার পেছনে অভিষেকের যুক্তি হল সারা যেমন চুক্তি করেছেন তাতে তার ফিল্মের মাধ্যমেই তার বলিউডে অভিষেক হবে। কিন্তু এর মধ্যে তিনি ‘সিম্বা’ চলচ্চিত্রের জন্যও চুক্তিবদ্ধ হয়েছেন।
আদালতে বিষয়টি গড়াবার পর সারার বাবা সাইফ আলি খান বেশ প্রভাব খাটান। আর তাতে ‘সিম্বা’ পরিচালক রোহিত শেট্টি আর অভিষেক আদালতের বাইরে এক ধরণের সমঝোতায় আসেন। এই সমঝোতায় ‘কেদারনাথ’ ইউনিট সারা নেই এমন অংশের শুটিং সেরে ফেলবে আর এই সময় সারাকে নিয়ে ‘সিম্বা’কাজ চলবে।
এক সূত্র বলেছে, “যখন ‘কেদারনাথ’ সমস্যায় পড়ে এবং শুটিং বন্ধ হয়ে যায়, অভিষেক কাপুর এবং সারার এজেন্সির ম্যানেজার প্রেরণা অরোরার সঙ্গে বিবাদ বাঁধে নবাগত অভিনেত্রীটির করণ জোহর আর রোহিতকে দেয়া ‘সিম্বা’র জুন- জুলাইতে বড় অংশের ডেট নিয়ে। এরপর রনি স্ক্রুবালা যখন প্রযোজক হিসেবে ‘কেদারনাথ’-এর ভার নেন তিনি সারাকে নিয়ে একই ডেটে তার ফিল্মের কাজ করার সিদ্ধান্ত নেন। এবং এর পরও আইনি ব্যবস্থা নেয়া হয়।”
পরে আদালতের বাইরে করণ ছাড়া সংশ্লিষ্ট সবার উপস্থিতিতে সিদ্ধান্ত হয় সারা ‘কেদারনাথ’ আর ‘সিম্বা’র শুটিংয়ে একই সঙ্গে অংশ নেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিল্মে


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ