Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ছুরিকাঘাতে পুলিশের গাড়িচালক নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ মে, ২০১৮, ১১:৫৪ এএম

রাজশাহী মহানগরীর ভেড়িপাড়া মোড়ে একদল সন্ত্রাসীর ছুরিকাঘাতে প্রশান্ত কুমার ঘোষ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় প্রশান্তের সঙ্গে থাকা শাকিল নামে আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন।

সোমবার রাত ১০টার দিকে নগরীর পুলিশলাইন হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। নিহত প্রশান্ত কুমার ঘোষ নগরীর বুলনপুর ঘোষপাড়া এলাকার স্বপন কুমার ঘোষের ছেলে। তিনি পুলিশের টহল গাড়ি (হিউম্যান হলার) চালাতেন বলে পরিবারের লোকেরা জানিয়েছেন।

স্থানীয়রা জানান, প্রশান্ত ঘোষ ও শাকিল নামে আরেক যুবক মিলে পুলিশলাইন হাসপাতালের সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন। ওই সময় চার থেকে পাঁচজন যুবকের একটি দল পথরোধ করে প্রশান্ত ও তার সঙ্গী শাকিলের ওপর সশস্ত্র হামলা করে।

হামলাকারীরা প্রথমে প্রশান্তকে মারধর ও পরে বুকের বাম পাশে ছুরিকাঘাত করে। এলাকাবাসী আরও জানান, ঘটনার সময় ওই এলাকায় বিদ্যুৎ ছিল না। তা ছাড়া পাশের মসজিদে তারাবি নামাজ চলছিল।
এদিকে হামলাকারীরা প্রশান্ত ও শাকিলকে ফেলে চলে গেলে এলাকাবাসী দ্রুত উদ্ধার করে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা প্রশান্তকে মৃত বলে ঘোষণা করেন। তবে প্রশান্তর বন্ধু শাকিলকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনার পরপরই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যান এবং নিহত ও আহতের আত্মীয়স্বজনদের সঙ্গে কথা বলেন। আরএমপির রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান জানান, প্রশান্ত খুনের কারণ সম্পর্কে কিছু জানা যায়নি। প্রশান্ত পুলিশের ভাড়া করা গাড়ি চালাত। তবে পূর্বশত্রুতার জেরে এ খুনের ঘটনা ঘটেছে বলে ওসি ধারণা করছেন। অন্যদিকে প্রশান্তর লাশের ময়নাতদন্ত শেষে মঙ্গলবার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ