Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চলে গেলেন বাসের চাপায় পা হারানো রোজিনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ১০:০৮ এএম

রাজধানীর বনানীতে নয় দিন আগে বাসের চাপায় পা হারানো রোজিনা আক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, রোববার সকাল ৭টা ২০ মিনিটে চিকিৎসকরা রোজিনাকে মৃত ঘোষণা করেন।

ময়মনসিংহের মেয়ে রোজিনা গত ১০ বছর ধরে ঢাকায় সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজার বাসায় কাজ করে আসছিলেন। ইশতিয়াক রেজার ভাষায়, রোজিনা তার পরিবারেরই একজন হয়ে উঠেছিলেন।

২১ বছর বয়সী ওই তরুণী গত ২০ এপ্রিল রাতে বনানীতে রাস্তা পার হওয়ার সময় বিআরটিসির একটি বাসের চাপায় তার ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়।

দুই দফা অস্ত্রোপচার করে তার ডান পা উরুর গোড়া থেকে ফেলে দিতে বাধ্য হন জাতীয় অর্থপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের (পঙ্গু হাসপাতাল) চিকিৎসকরা।

অবস্থার অবনতি হতে থাকায় গত ২৫ এপ্রিল রোজিনাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছিল। কিন্তু চিকিৎসকদের সব চেষ্টাই ব্যর্থ হয়ে গেছে।



 

Show all comments
  • গনতন্ত্র ২৯ এপ্রিল, ২০১৮, ১১:০৪ পিএম says : 0
    জনগন বলছেন, “ আত্মনাদ – ২০১৮ “ কয়দিন আগে রাজীব গেলো এখন বিদায় নিলো রোজিনা, সরকার/প্রশাসন কি কিছু ভাবছেন কিছুইতো কেউ বলছেননা ? মৃত্যুর মিশিল থামাবার তরে কোন পদক্ষেপ কি কেউ নিবেননা, আমরা নীরিহরা মরলে যত্রতত্র কারো বুঝি কিছু আসে-যায়না ? মিশিল/জনসভায় আমরা ছুটে যাই আপনাদের খুশীর তরে, আমরা যখন বিপদে পড়ি কেউ চাননা কেন ফিরে ??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোজিনা

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ