Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাইফের জোরাজুরিতেই অভিনয়ে ফিরেছেন কারিনা

| প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

প্রায় দুই বছর পর অভিনেত্রী কারিনা কাপুর খানকে আবার রুপালি পর্দায় দেখা যাবে। তার এই অভিনয়ে ফেরার পুরো কৃতিত্ব অভিনেত্রীটি তার স্বামী সাইফ আলি খানকে দিয়েছেন। তিনি জানিয়েছেন সাইফের উৎসাহেই তিনি অভিনয়ে ফিরেছেন।
সন্তানসম্ভবা হবার পর ২০১৬তে কারিনা অভিনয়ে সাময়িক বিরতি দেন। পরে তৈমুরের জন্মের পর তিনি আরেকবার সেটে ফেরেন।
গত বছরের সেপ্টেম্বরে তিনি তার আসন্ন ‘বিরে দি ওয়েডিং’ চলচ্চিত্রটির শুটিংয়ে ফেরেন। সমপ্রতি চলচ্চিত্রটির ট্রেইলার মুক্তি দেয়া হয়েছে।
“আমি অন্তঃসত্তা অবস্থায় এই চলচ্চিত্রটিতে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলাম। আমি এমন একজন বুঝদার মানুষকে স্বামী হিসেবে পেয়েছি বলে নিজেকে ভাগ্যবান মনে করি। তাকে ছাড়াও প্রযোজক রিয়া কাপুরও আমার পাশে দাঁড়িয়েছিলেন। আমি রিয়াকে জানাই আমি অন্তঃসত্তা এবং তাকে আমার জায়গায় অন্য কাউকে বেছে নিতে হবে। আমার ওপর রিয়ার আস্থা ছিল। মানসিকতা ছিল ‘চল আমরা অপেক্ষা করি’। এরপর সাইফ আমাকে জোরাজুরি করতে শুরু করে। সে বলে, ‘তোমার জিমে যাওয়া উচিত আর এরপর স্টুডিওতে’। সে বলেছিল, ‘তোমার ছেলেকেও নিয়ে যাও আর অন্য মায়েদের জন্য নজির সৃষ্টি কর’। আমার মনে হয় এখন পর্যন্ত ভালই হয়েছে। এই যাত্রা ছিল সুন্দর,” কারিনা বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনয়


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ