Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গাবতলীর মাজবাড়ী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন জাহিদ

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বগুড়ার গাবতলী নশিপুরের মাজবাড়ী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি’তে ৪র্থ বারের মত পুনরায় সভাপতি নির্বাচিত হলেন নশিপুর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ।
গত বৃহস্পতিবার সভাপতি পদে নির্বাচন উপলক্ষে হাইস্কুল হলরুমে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রুহুল আমীনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন প্রধান শিক্ষক ও নির্বাচিত অভিভাবক সদস্যগন। শেষে সর্বসম্মতিক্রমে দাতা সদস্য জাহিদুল ইসলাম জাহিদ’কে ম্যানেজিং কমিটির সভাপতি নিবার্চিত করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন অভিভাবক সদস্য উজ্জল হোসেন, আবু সাঈদ সুজন, ইয়াছিন আলী প্রাং, রাজু মিয়া, আফরুজা বেগম, শিক্ষক প্রতিনিধি মামুনুর রশিদ, দেলোয়ার হোসেন, কারিমা খাতুন ও প্রধান শিক্ষক সদস্য সচিব নির্বাচিত হয়েছেন।এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রুহুল আমীন মাজবাড়ী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ’সহ অন্যান্য সদস্যদের নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উচ্চ বিদ্যালয়

২০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ