Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বদলগাছি উপজেলার গয়েশপুর উচ্চ বিদ্যালয়ে আন্তঃশিক্ষা প্রতিষ্ঠান ফুটবল প্রতিযোগিতায় কদমগাছি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৭:৪৫ পিএম

নওগাঁ জেলার বদলগাছি উপজেলায় গয়েশপুর উচ্চ বিদ্যালয় মাঠে আন্তঃশিক্ষা প্রতিষ্ঠান ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল চুড়ান্ত খেলার মধ্যে দিয়ে এই প্রতিযোগিতা শেষ হয়েছে। 

পল্লী কর্ম সহায়ক ফান্ড (পিকেএসএফ)-এর অর্থায়নে পরিচালিত সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর আওতায় দাবী মৌলিক উন্নয়ন সংস্থা বদলগাছি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সমন্বয়ে এই প্রতিযোগিতার আয়োজন করে।
চুড়ান্ত খেলায় অংশ গ্রহন করে বদলগাছি উপজেলার চাংলা দাখিল মাদরাসা ও কদমগাছি উচ্চ বিদ্যালয়। কদমগাছি উচ্চ বিদ্যালয় ১-০ গোলে জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে আয়োজিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গয়েশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফয়জুল ইসলাম। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন নওগাঁ জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দাবী মৌলিক উন্নয়ন সংস্থার কার্য নির্বাহী সদস্য মোঃ কায়েস উদ্দিন, গয়েশপুর থিয়েটারের সভাপতি আব্দুন নাসের চৌধুরী পারভেজ, গয়েশপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ নাসির উদ্দিন, সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর ফোকাল পার্সন এজেএমএম আলমগীর, প্রোগ্রাম অফিসার আশরাফুল ইসলাম এবং দাবী’র গোবরচাপা শাখা ব্যবস্থাপক আব্দুল মান্নান।
এই প্রতিযোগিতায় বদলগাছি উপজেলার প্রায় ২২টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহন করে।



 

Show all comments
  • মোঃ মানিক হোসেন ১৭ আগস্ট, ২০১৯, ৯:৪৪ পিএম says : 0
    আমার বাসা গয়েশপুরে। আমি খেলা দেখেছি খুব ভালো হয়েছে।আমাদের নওগাঁ জেলা চাম্পিয়ন হয়েছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ