Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালিয়াকৈরে ইনকিলাব সাংবাদিককে প্রাণনাশের হুমকি

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

কালিয়াকৈর পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর বেলায়েত হোসেন গতকাল রোববার সকালে ইনকিলাব সাংবাদিককে প্রাণনাশের হুমকী দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে হরতকীতলা এলাকার সাংবাদিক আব্দুল মান্নান ওই দিন দুপুরে কালিয়াকৈর থানায় জিডি করেছেন। বেলায়েত হোসেন হরতকীতলা এলাকার মৃত আজিম উদ্দিনের ছেলে ও পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর। দৈনিক ইনকিলাবের সাংবাদিক আব্দুল মান্নান হরতকীতলা এলাকার মৃত ফজর আলীর ছেলে ও ডাঃ ফজর আলী মডেল স্কুলের এন্ড কলেজের পরিচালক।
জিডি সুত্রে জানা যায়, গত ২/৩ দিন পুর্বে বৃষ্টি হওয়ার কারণে ৫নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে ড্রেনের ব্যবস্থা না থাকায় পানিবদ্ধতার কারণে বহুলোকের চলাচলসহ বসবাস কষ্টদায়ক হয়ে পড়েছে। ফলে দুপুরে ইনকিলাবের সাংবাদিক আব্দুল মান্নান ও ওই এলাকার কদ্দুস ও জালালসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ওই এলাকার ময়নালের কলোনীর সামনে কাউন্সিলর বেলায়েত হোসেনকে পেয়ে পানিবদ্ধতা নিসরনের জন্য বলা হয়। তাকে ওই পানিবদ্ধতা নিরসনের জন্য বলার পর তিনি ক্ষিপ্ত হয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং সাংবাদিকে খুন জখমের হুমকী প্রদান করে এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য বলে। ওই কাউন্সিলর নিজে অথবা ভাড়াটে সন্ত্রাসীদের দ্বারা রাস্তাঘাটে পেলে তাকে হত্যা করবে মর্মে হুমকী প্রদান করে। এ ঘটনায় আব্দুল মান্নান কালিয়াকৈর থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন।
পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর বেলায়েত হোসেন হত্যার হুমকীর কথা অস্বীকার করে বলেন, তারাই বরং ওই কাজের ঠিকাদারের উপর চড়াও হয়। খারাপ আচরন করে। কালিয়াকৈর থানার ডিওটি অফিসার আবুল কাশেম থানায় জিডির সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ