Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্যাটরিনা আর দীপিকার সঙ্গে এক ফিল্মে কাজ করতে চান আলিয়া ভাট

| প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

‘বীরে দি ওয়েডিং’ দিয়ে বলিউডে সোন কাপুর নতুন এক ধারার সূচনা করতে যাচ্ছেন, হলিউডে যাকে বলে চিক ফ্লিক। শশাঙ্ক ঘোষ পরিচালিত ফিল্মটিতে তার সঙ্গে শুধু যে কারিনা কাপুর খান আছেন তাই নয় আছেন স্বরা ভাস্কর আর শিখা তালসানিয়ার মত অভিনেত্রীরা। এখন আলিয়া ভাটও একই ধারার একটি ফিল্মে ক্যাটরিনা কাইফ আর দীপিকা পাডুকোনের সঙ্গে কাজ করতে আগ্রহী হয়ে উঠেছেন।
আলিয়া কিন্তু এখন পর্যন্ত কোনও একাধিক নায়িকা আছে এমন চলচ্চিত্রে অভিনয় করেননি, যদিও ‘উড়তা পাঞ্জাব’ ফিল্মে কারিনা একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন।
তার ভূমিকা গৌণ হয়ে গেলেও তিনি ক্যাটরিনা আর দীপিকার সঙ্গে এমন একটি চিক ফ্লিকে অভিনয় করতে চান। এই দুই অভিনেত্রীর সঙ্গে তার বন্ধুত্বও লক্ষণীয়। ক্যাটরিনার সঙ্গে তাকে সমপ্রতি একটি চ্যাট শোতে দেখা গেছে। এছাড়া দীপিকার সঙ্গে তার ঘনিষ্ঠতাও সবার জানা।
আলিয়া সামাজিক মাধ্যমে জানিয়েছেন এই দুই শক্তিশালী নারীকে এক ফিল্মে পেলে দারুণ হবে, আসলে তাদের সঙ্গে তার এমন একটি চুক্তিও হয়েছে।
আলিয়া বর্তমানে রণবীর কাপুর আর রণবীর সিংয়ের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ এবং ‘গালি বয়’ ফিল্মের শুটিং নিয়ে ব্যস্ত আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাটরিনা

১ অক্টোবর, ২০২১
১৪ আগস্ট, ২০২০
১০ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ