Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্যাটরিনা কাইফের চোখের ঘুম কেড়ে নিয়েছে ভারত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ৭:৩৫ পিএম | আপডেট : ৮:৩১ পিএম, ৩ জুন, ২০১৯

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আগামী ৫ জুন মুক্তি পাচ্ছে তার পরবর্তী সিনেমা ‘ভারত’। ছবিটি মুক্তির আগে নির্ঘুম রাত কাটাচ্ছেন তিনি।

সম্প্রতি মুম্বাইয়ে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে একথা জানিয়েছেন ক্যাটরিনা নিজেই। তিনি বলেন, ‘আমি নির্ঘুম রাত কাটাচ্ছি। ‘ভারত’ সিনেমা নিয়ে খুবই উচ্ছ্বসিত, দর্শকের প্রতিক্রিয়া জানার অপেক্ষায় আছি। সিনেমাটি যেভাবে তৈরি হয়েছে তাতে আমি খুশি।’

সিনেমাটির বক্স অফিস প্রত্যাশা প্রসঙ্গে প্রশ্ন করা হলে এ অভিনেত্রী বলেন, ‘এটি অনুমান করা খুবই কঠিন। আমি মনে করি, যতদিন পর্যন্ত আমরা দর্শকের ভালোবাসা ও সহযোগিতা পাব এবং যতদিন আমরা তাদের প্রত্যাশা পূরণ করতে পারব, ভালোকিছুই হবে।’

সিনেমাটিতে ক্যাটরিনার চরিত্রের নাম কুমুদ রেইনা। এতে একজন সরকারী কর্মকর্তা হিসেবে দেখা যাবে তাকে।
‘ভারত’ সিনেমাটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। এটি যৌথভাবে প্রযোজনা করেছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভুষণ কুমার, কৃষাণ কুমার, নিখিল নমিত ও সালমান খান। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- সালমান খান, জ্যাকি শ্রফ, টাবু, ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাটরিনা কাইফ

১ অক্টোবর, ২০২১
১৪ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ