Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আসলে এই কন্যা কে?

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম

নেটিজেনরা তো ছবি দেখে একেবারে হতবাক! বলিউড নায়িকা ক্যাটরিনা কাইফের সঙ্গে মুখের এত মিল কীভাবে হয়? কোথা থেকে এলেন এই কন্যা? ক্যাটরিনার দূর সম্পর্কের বোন নাকি!
আপাতত, এই প্রশ্নের উত্তরই খুঁজে চলেছে ক্যাটরিনার অনুরাগীরা। অন্যদিকে অবিকল ক্যাটরিনার মতো দেখতে এই মুম্বাই কন্যার ইনস্টাগ্রামে সেকেন্ডে সেকেন্ডে বেড়ে চলেছে ফলোয়ার।
নাম আলিনা রাই। থাকেন মুম্বাইয়ে। তিনি সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ। নিয়মিত ছবি-ভিডিও পোস্টও করেন। নিজেকে মডেল এবং সোশ্যাল মিডিয়া তারকা নামেই পরিচয় দেন। আর এবার তিনি নেটিজেনদের কাছে ক্যাটরিনার কপি পেস্ট!

নেটদুনিয়ায় আলিনা কিন্তু বেশ পরিচিত মুখ। ইনস্টাগ্রাম বলছে, আলিনার ফলোয়ারের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে। আর ভাইরাল হওয়ার পর তো আলিনার ফলোয়ার বাড়ছে হু হু করে।
গত বছর বাদশার একটি গানে দেখা গিয়েছিল আলিনাকে। শুধু তাই নয়, কয়েকটি বিজ্ঞাপনেও অভিনয় করেছেন তিনি। তবে সেভাবে নজর কাড়তে পারেননি আলিনা। মডেলিং জগতে অবশ্য নামডাক রয়েছে তার। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। সিনেমায় আসবেন? আলিনা কিন্তু এসব প্রশ্নের উত্তর দিতে একেবারে নারাজ।
অন্যদিকে আলিনার এই ছবি দেখে নেটিজেনরা বলছেন, নিশ্চয়ই আলিনা কসমেটিক সার্জারি করিয়েছেন। কেউ কেউ আবার বলছেন, ক্যাটরিনার থেকেও বেশি সুন্দরী আলিনা। সূত্র : হিন্দুস্থান টাইমস, ডিএনএ ইন্ডিয়া।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ