Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

স্পেন ম্যাচের আগে অনুশীলনে মেসি

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : রাশিয়া বিশ্বকাপের দামামা বাজতে শুরু করেছে। প্রীতি ম্যাচের আড়ালে এরই মধ্যে মাঠের লড়াইয়ের প্রস্তুতিও শুরু করে দিয়েছে দলগুলো। ইতালির বিপক্ষে শুক্রবার রাতে সহজ জয় পেয়েছে আর্জেন্টিনা। হ্যামিস্ট্রিং ইনজুরির কারণে খেলা হয়নি দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি ও সার্জিও আগুয়েরোর। আগামীকাল আর্জেন্টিনার প্রতিপক্ষ স্পেন। ম্যাচটি হবে স্তাদিও ওয়ানডা মেট্রোপলিতানোতে। এই ম্যাচকে সামনে রেখে গেলপরশু রিয়াল মাদ্রিদের অনুশীলন মাঠে ঘাম ঝরিয়েছে আর্জেন্টিনা। তবে এদিনও রিয়ালের মাঠে অনুশীলনে ছিলেন না লিওনেল মেসি। তিনি হোটেলেই গা গরম করেছেন। পরে দলের সঙ্গে মূল ভেন্যুতেই অনুশীলন সেরেছেন মেসি। পুরো ম্যাচ না খেললেও কিছু সময়ের জন্য মাঠে নামানো হতে পারে লিওকে। তবে ম্যাচের আগে আরো একবার পরীক্ষা করে দেখা হবে। তার সঙ্গে ইনজুরিতে আছেন অ্যাঞ্জেল ডি মারিয়াও। স্পেনের বিপক্ষে তার খেলার সম্ভাবনা নেই বললেই চলে।
ইতালির বিপক্ষে ২-০ ব্যবধানের জয় পর স্পেনের বিপক্ষেও জয় দিয়ে রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি সারতে চায় আর্জেন্টিনা। স্পেন তাদের প্রথম ম্যাচে জার্মানির সঙ্গে ৬ মিনিটে এগিয়ে গিয়েও ১-১ গোলে ড্র করেছে। এই ম্যাচে দুজনেই দারুণ খেলেছিলেন। পিছিয়ে পড়ার পর বায়ার্ন মিউনিখ ফরোয়ার্ড মুলারের দূরপাল্লার দুর্দান্ত শটে সমতায় ফিরেছিল জার্মানি। ম্যাচের শেষ দিকে মুলারকে তুলে নেন কোচ জোয়াকিম লো। ওজিল অবশ্য পুরো সময় খেলেন। তবে আগামী মঙ্গলবার বার্লিনে ব্রাজিলের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়নরা। বাংলাদেশ সময় রাত পৌঁনে একটায় হতে যাওয়া ম্যাচে মুলার ও ওজিল খেলবে না বলে এক টুইটার বার্তায় জানায় জার্মানি। তবে তারা চোট পেয়েছেন নাকি তাদের বিশ্রামে দেওয়া হয়েছে-এ বিষয়ে কিছু জানানো হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেসি

৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ