Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তাড়াশে কুকুরের কামড়ে শিশুসহ আহত ১২ জন

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

পাগলা কুকুরের কামড়ে তাড়াশে তিন দিনে শিশুসহ ১২ জন আহত হয়েছেন। মঙ্গলবার থেকে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত উপজেলা সদরের তাড়াশ বাজার এলাকা, তালম ইউনিয়নের সাহেব বাজার এলাকা ও বারুহাস ইউনিয়নের বিনসাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কুকুর কামড়ের ভ্যাকসিন না থাকায় বিপাকে পড়েছেন আক্রান্তরা। বাধ্য হয়ে ওষুধের দোকান থেকে উচ্চমূল্যে ভ্যাকসিন কিনছেন তারা।
আহতরা হলেন- তাড়াশ বাজার এলাকার শিশু সুপ্তি দাশ (৩), জাহাঙ্গির আলম (২১), রাকিবুল ইসলাম (২৩) ও সাজেদুর রহমান (২৬)। সাহেব বাজার এলাকার রুবেল হাসান (১০), ফাতেমা খাতুন (১৯), আঞ্জু আরা (২৫) এবং খলিলুর রহমান (২৯)। বিনসাড়া গ্রামের রহিমা থাতুন (১৭), হাফিজুর রহমান (২১), আব্দুর রশিদ (২৭) ও সোবাহান আলী (৩৫)।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. শিমুল তালুকদার জানান, তিনদিন ধরে মাঝেমধ্যেই কুকুরের কামড়ে আক্রান্ত রোগী আসছে। অথচ ভ্যাকসি নেই। জরুরি ভিত্তিতে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে ভ্যাকসিনের জন্য বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুকুর

১৫ জুলাই, ২০২২
২৭ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ