Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পুকুর থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ফুলবাড়ী(দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে ৪দিন ধরে নিখোঁজ হওয়া একরামুল হক(২৬) নামে এক ব্যাবসায়ীর লাশ পুকুর থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।
থানা পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, ফুলবাড়ী উপজেলার কাজীহাল ইউনিয়নের পুকুরী তাল পাড়া গ্রামের পাশার উদ্দিন এর ছেলে মুদি ব্যাবসয়ী একরামুল হক (২৬) গত ১৫ই মার্চ বৃহস্পতিবার রাত ৯টার দিকে প্রতিদিনের ন্যায় পানির পাম্প পাহারা দেয়ার উদ্দ্যেশে বাড়ী থেকে বের হয়। এর পর পরের দিন সকালেও সে বাড়ী না ফিরলে তার পরিবারের লোকজন তাকে খুজে না পেয়ে তার স্ত্রী তানিয়া আক্তার ১৭ই মার্চ শনিবার দুপুরে ফুলবাড়ী থানায় একটি সাধারন ডায়রী করেন।
ঘটনার ৪দিন পর গতকাল সোমবার সকালে উপজেলার কাজীহাল ইউনিয়নের পুকুরী মোড়ের কামার পাড়ার পার্শবর্তী এক পুকুরে ভাসমান অবস্থায় এলাকার লোকজন তার লাশ দেখতে পেলে পরিবারের লোকজনকে খবর দেয়। পরিবারিকভাবে লাশের পরিচয় নিশ্চিত হয়ে থানায় খবর দিলে থানা পুলিশ লাশ উদ্ধার করেন।
এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবীব বলেন, গলায় বস্তা বাধাঁ অবস্থায় লাশটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। শ্বাসরোধ করে পানিতে ডুবিয়ে তাকে হত্যা করা হয়েছে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে, রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছুই নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছেনা। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুুতি চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ