Inqilab Logo

শনিবার, ১৫ জুন ২০২৪, ০১ আষাঢ় ১৪৩১, ০৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নূর হোসেনের ভাতিজা ও প্যানেল মেয়র বাদলের স্ত্রীর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৫:২২ পিএম

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুন হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী নুর হোসেনের ভাতিজা, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন কাউন্সিলর শাহ জালাল বাদলের স্ত্রী সাদিয়া ইসলাম নিঝুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রোববার দুপুর একটার দিকে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া বালুর মাঠ এলাকার একটি ৭ তলা ভবন থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়।
নিহত ৩০ বছর বয়সী সাদিয়া ইসলাম নিঝু, চাষাড়া বালুর মাঠ এলাকায় রাজু মিয়াতে থাকতেন। তিনি জাতীয় পার্টির নেতা আলী হায়দার শামীম মেয়ে ও নিঝু বিউটি পার্লারের মালিক।
নিহতের মা ঝর্ণা হায়দার বলেন, দুপুরে শরীর ক্লান্ত লাগায় সাত তলার ছাদে হাটা চলা করতে যায় নিঝু। ছাদে একা থাকা অবস্থায় হঠাৎ পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
আর কাউন্সিল বাদল জানান, তার ছেলে শহরের একটি স্কুলে পড়ে ও বাড়ির ওই বাড়ির দ্বিতীয় তলায় পার্লার থাকায় সেখানে থাকতো। স্ত্রীর সাতে দ্বন্দ্ব বা পারিবারিক কলহ নেই বলে দাবি করেন তিনি।
নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার নুরুর জামান জানান, হাসপাতালে আনার আগেই দার মৃত্যু হয়েছে। তবে মৃত্যুর কারন জানা যায়নি ময়না তদন্তের পর কারন নিশ্চিত হওয়া যাবে।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আনিচুর রহমান জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত নিঝু পড়ে গিয়ে মারা গেছেন কিংনবা আত্মহত্যা বা হত্যাকান্ড তা তদন্ত করা হচ্ছে।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ