Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

সীতাকুণ্ডে মাদ্রাসা ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

সীতাকুণ্ড(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ৭:৩০ পিএম

সীতাকুণ্ডে সৈয়দপুর ইউনিয়নের মহানগর মীর নুরুল ইসলাম আদর্শ দাখিল মাদ্রাসার একটি আবাসিক ভবনের কক্ষ থেকে এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তার নাম মোঃ আতিক হোসেন (১৭)। নিহত আতিক মিরসরাই উপজেলার ওয়াহেদপুর এলাকার মৃত অলি উল্লাহর পুত্র। বিষয়টি নিশ্চিত করে মাদ্রাসার সহকারী সুপার মোঃ নুরুল আমিন বলেন, আজ (৬ মার্চ) সোমবার সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে শরীর খারাপ লাগছে বলে আতিক মাদ্রাসা থেকে ছুটি নেয় । এরপর মাদ্রাসার আবাসিক ভবনের দ্বিতীয় তলার নিজ কক্ষে চলে যায় সে। এসময় তার সহপাঠীরা তাকে ডাকতে গেলে কক্ষের ভেতরে সিলিং ফ্যানের সাথে তার লাশ ঝুলতে দেখা যায়। এ সময় অন্যান্য শিক্ষার্থীরা ও শিক্ষকরা ঘটনাস্থলে ছুটে যায় এবং দুপুরের দিকে পুলিশ আতিকের লাশ উদ্ধার করে। তিনি আরও বলেন আতিক ছাত্র হিসেবে অনেক ভাল ছিল। কিন্তু সে কি কারণে আত্মহত্যা করেছে তা কোনো ভাবেই বুঝতে পারছিনা।এদিকে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি)

তোফায়েল আহমেদ বলেন, মহানগর এলাকার মাদ্রাসার আবাসিক ভবনের একটি কক্ষ থেকে এক মাদ্রাসার ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।পরে তার সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ