Inqilab Logo

শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবন ১৪৩১, ২০ মুহাররম ১৪৪৬ হিজরী

সিলেটের একটি হোটেল থেকে ভিক্ষুক যুবকের লাশ উদ্ধার !

 সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২৩, ৫:১৬ পিএম

সিলেট নগরীর লালবাজার এলাকার একটি আবাসিক হোটেল থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে এসএমপি পুলিশ। তার নাম শাহেদ মোশারফ (৩৫)। আজ শুক্রবার (২০ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে নগরীর বন্দরবাজারের লালবাজারে অবস্থিত লাভলী হোটেল এন্ড রেস্টুরেন্ট থেকে উদ্ধার করা হয় তার লাশ। নিহত মোশারফ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার, টিলাগাঁও মিয়াপাড়া এলাকার আব্দুল করিমের পূত্র। বিষয়টি নিশ্চিত করেন বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাজেদুল করিম সরকার

জানা যায়, শাহেদ মোশারফ (৩৫) নগরীর লালবাজারে অবস্থিত লাভলী হোটেল এন্ড রেস্টুরেন্ট দীর্ঘদিন ধরে বসবাস করে বিভিন্ন এলাকায় ভিক্ষা করতেন। সে যক্ষা রোগী এবং তার কাছ থেকে পাওয়া গেছে চিকিৎসার বিভিন্ন কাগজও। হোটেল কর্তিৃপক্ষ জানিয়েছে আজ সকাল থেকে অসুস্থ হয়ে পড়েন তিনি। দুপুরে দিকে খবর পেয়ে পুলিশ এসে হোটেলের ২৫ নম্বর কক্ষ থেকে লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অসুস্থতার কারণে মারা গেছেন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ