Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

‘হেইট স্টোরি ফোর’ গড় দর্শক আকর্ষণ করেছে

| প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

স্বাভাবিকভাবেই গত শুক্রবার মুক্তি পাওয়া তিনটি ফিল্মের মধ্যে ‘হেইট স্টোরি ফোর’ ছিল প্রাপ্তবয়স্ক দর্শকদের জন্য সবচেয়ে বড় আকর্ষণ। আর তাই এটি দেখার জন্য দর্শক উপস্থিতিও ছিল ১৫ থেকে ২০ শতাংশ। ‘দিল জাংলি’ আর ‘থ্রি স্টোরিজ’ দেখতে অপেক্ষাকৃত কম দর্শক এসেছে হলে। প্রথমটির ক্ষেত্রে ৫ শতাংশ আর পরেরটির জন্য ৫ থেকে ১০ শতাংশ।
ইরোটিক থ্রিলার ফিল্ম ‘হেইট স্টোরি ফোর’ পরিচালনা করেছেন বিশাল পান্ড্য’। এতে অভিনয় করেছেন করেছেন উর্বশী রৌতেলা, বিবান ভাতেনা, করণ ভাহি, আমিকা শৈল, বিহানা ধিলোন এবং গুলশান গ্রোভার। এটি দেখার জন্য যা দর্শক এসেছে আদিরসের স্বাদ নিতে। সমালোচকরা ফিল্মটিকে গড় বলেই রায় দিয়েছে। শুক্রবার ফিল্মটি ৩.৭৬ কোটি রুপি আয়ে যাত্রা শুরু করে। শনিবার আর রবিবার ফিল্মটির আয় যথাক্রমে ৪.১৯ কোটি রুপি এবং ৪.৬২ কোটি রুপি। সপ্তাহান্তের আয় ১২.৫৭ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ২.০৯ কোটি রুপি।
অর্জুন মুখার্জি পরিচালিত ‘থ্রি স্টোরিজ’ ড্রামা ফিল্মে অভিনয় করেছেন রেনুকা শাহানে, শরমন জোশি, রিচা চাদ্দা এবং মাসুমাহ মাখিজা। সুনির্মিত ফিল্মটি কম পর্দা পেয়েছে। তবে প্রথম থেকেই দর্শক আর সমালোচকরা চলচ্চিত্রটিতে গড়ের চেয়ে ভাল বলে রায় দিয়েছে। চলচ্চিত্রটির আয় সোমবার পর্যন্ত ২.২৫ কোটি রুপি। চলচ্চিত্রটি স্বল্প বাজেটে নির্মিত।
আলেয়া সেনের পরিচালিত রোমান্স কমেডি ‘দিল জাংলি’তে অভিনয় করেছেন তাপসি পান্নু, সাকিব সেলিম, অভিলাষ থাপলিয়াল, নিধি সিং, সৃষ্টি শ্রীবাস্তব এবং জ্যাকি ভাগনানি। এই ফিল্মটি নিয়ে সবার খুব প্রত্যাশা ছিল কিন্তু তা আর পূরণ হয়নি। সোমবার পর্যন্ত ফিল্মটি আয় করেছে ১.০৫ কোটি রুপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আকর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ